>

*** শাফিউল উমাম,রউফুর রহীম, রহমাতুল্লীল আলামিন , নুরে মুজাসসাম, হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মহাপবিত্র ও মহাসম্মানিত সাইয়্যিদে ঈদে আ'যম , সাইয়্যিদে ঈদে আকবর ,কুল-কায়িনাতের সর্বশ্রেষ্ঠ ইবাদত সাইয়্যিদুল আ'ইয়াদ শরীফ বা ঈদে মীলাদে হাবীবি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করার ফযিলত মুবারক*** *** দুই ছাহাবী রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের লাশ মুবারক দ্বিতীয় বার দাফন মুবারক*** *** সম্মানিত মুজাদ্দিদ আলাইহিমুস সালাম উনাদের বিশুদ্ধ তালিকা*** *** আওলাদে রসুল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদেরকে আর্থিকভাবে খিদমত মুবারকে যারা আঞ্জাম দিবে তারা দুনিয়া ও আখিরাত উভয়কালেই শাফায়াত মুবারক লাভ করবেন।***

মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

গাজায় আরো দখলদার সন্ত্রাসী ইসরাইলি সেনা খতম

 গাজায় আরো দখলদার সন্ত্রাসী ইসরাইলি সেনা খতম


দখলদার সন্ত্রাসী ইসরাইল গাজায় হামাসের সঙ্গে যুদ্ধে তাদের আরো দুই সেনার নিহত হওয়ার কথা স্বীকার করেছে। নিহত সেনাদের নাম ও পরিচয় প্রকাশ করেছে তেল আবিব। দখলদার সন্ত্রাসী ইসরাইল থেকে প্রকাশিত হারেৎজ পত্রিকার অনলাইন ইংরেজি ভার্সনে নিহত দুই সেনার ছবি প্রকাশিত হয়েছে।

ইসরাইলি সূত্র ওই দুই সেনার পদবি প্রকাশ করেনি। তবে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস দাবি করেছে, ইসাচার নাতান ইসরাইলি সেনা কর্মকর্তা। হামলায় আরো এক সেনার গুরুতর আহত হওয়ার কথা স্বীকার করেছে তেল আবিব।

এই নিয়ে দখলদার সন্ত্রাসী ইসরাইলের স্বীকারোক্তি অনুযায়ী, গাজায় স্থল অনুপ্রবেশের শুরু থেকে এ পর্যন্ত তাদের ৪৪ সেনা নিহত হলো। যদিও এই সংখ্যাকে প্রকৃত সংখ্যার চেয়ে অনেক কম বলেছে জানিয়েছেন ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা। তারা বলেছেন, গাজা যুদ্ধে প্রচুর সংখ্যক ইসরাইলি সেনা হতাহত হচ্ছে, জনরোষে পড়ার আশঙ্কায় যাদের প্রকৃত সংখ্যা প্রকাশ করছে না তেল আবিব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন