>

*** শাফিউল উমাম,রউফুর রহীম, রহমাতুল্লীল আলামিন , নুরে মুজাসসাম, হুজুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মহাপবিত্র ও মহাসম্মানিত সাইয়্যিদে ঈদে আ'যম , সাইয়্যিদে ঈদে আকবর ,কুল-কায়িনাতের সর্বশ্রেষ্ঠ ইবাদত সাইয়্যিদুল আ'ইয়াদ শরীফ বা ঈদে মীলাদে হাবীবি ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করার ফযিলত মুবারক*** *** দুই ছাহাবী রদ্বিয়াল্লাহু তায়ালা আনহুম উনাদের লাশ মুবারক দ্বিতীয় বার দাফন মুবারক*** *** সম্মানিত মুজাদ্দিদ আলাইহিমুস সালাম উনাদের বিশুদ্ধ তালিকা*** *** আওলাদে রসুল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদেরকে আর্থিকভাবে খিদমত মুবারকে যারা আঞ্জাম দিবে তারা দুনিয়া ও আখিরাত উভয়কালেই শাফায়াত মুবারক লাভ করবেন।***

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

গাজা সংঘাত ঘিরে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের ওপর চাপ বাড়ছে

 গাজা সংঘাত ঘিরে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের ওপর চাপ বাড়ছে

ফিলিস্তিনের গাজায় ২০২৪ সালজুড়ে হামলা চালাতে চায় দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েল। এ নিয়ে নানা হুঁশিয়ারি দিচ্ছে দেশটির কর্মকর্তারা। তবে গত তিন মাসের সংঘাতেই দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের ওপর ক্ষুব্ধ আন্তর্জাতিক অঙ্গন। হামলা বন্ধে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের ওপর চাপ আসছে মধ্যপ্রাচ্য থেকে। চাপ রয়েছে ঘনিষ্ঠ মিত্র যুক্তরাষ্ট্রের দিক থেকেও।

গাজা পরিস্থিতি নিয়ে চতুর্থ ধাপের মধ্যপ্রাচ্য সফরের অংশ হিসেবে গত সোমবার তেল আবিবে পৌঁছায় ব্লিঙ্কেন। এর আগে দুই দিনে জর্ডান, কাতার, সংযুক্ত আরব আমিরাত ও সৌদি আরব ভ্রমণ করে সে। চলমান সংঘাত যেন মধ্যপ্রাচ্যে আরও ছড়িয়ে না পড়ে, সেই লক্ষ্যেই ব্লিঙ্কেনের এই সফর।

দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলে পৌঁছানোর পর গত মঙ্গলবার দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের কর্মকর্তাদের ব্লিংকেন বলেছে, তারা যদি একটি কার্যকর ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার পথ তৈরি করে দেয়, তাহলে আরব প্রতিবেশীদের কাছ থেকে এখনো গ্রহণযোগ্যতা অর্জনে সুযোগ রয়েছে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের।

এ ছাড়া সংঘাতের মধ্যে গাজার বেসামরিক মানুষকে সুরক্ষা দিতে এবং তাদের কাছে আরও ত্রাণ পৌঁছানোর সুযোগ করে দিতে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলেকে চাপ দেবে বলে আগেই প্রতিশ্রুতি দিয়েছে ব্লিঙ্কেন। আর যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলাইনা অঙ্গরাজ্যে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলবিরোধী এক বিক্ষোভের মুখে বাইডেন বলেছে, গাজা থেকে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের কিছু সেনা প্রত্যাহারের লক্ষ্যে কাজ করে যাচ্ছে সে। গাজা সংঘাতে দখলদার সন্ত্রাসী কাপুরুষ ইসরায়েলের পাশে থাকা বাইডেন সম্প্রতি এটাও বলেছিলো যে উপত্যকাটিতে নির্বিচার বোমা হামলা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন